Help line 01755-660522

Search
স্কিনের যত্নে সিরাম ব্যবহার কতটা জরুরী?

ত্বকের যত্নে আমরা কম বেশি সবাই কত কি ব্যবহার করে থাকি। অনেকেই ব্যবহার করি সিরাম। কিন্তু  সিরাম কি? কেন ব্যবহার করা জরুরী। আমাদের স্কিনের জন্যে কি ধরনের ভুমিকা রাখে? কি ধরনের সিরাম আমরা ব্যবহার করবো? তাতে কি ধরনের বেনিফিট বা উপকারিতা পাবো? কি আছে এই সিরামে? জানাবো বিস্তারিত।  

স্কিনের যত্নে সিরাম ব্যবহার কতটা জরুরী?

সিরামঃ সিরাম হলো মূলত ঘনত্ববিশিষ্ট এক ধরনের শক্তিশালী উপাদান, যা খুব কম সময়ে ত্বকের গভীরে পৌঁছায়। অন্যান্য স্কিন কেয়ার প্রোডাক্টের চেয়ে সিরাম তাড়াতাড়ি কাজ করে। এবং দাড়ুনভাবে কার্যকারী ভূমিকা পালন করে। সিরাম ত্বকের বলিরেখা, দাগ, স্কিন টোন ও টেক্সচার এর মত সমস্যার সমাধান করে। 

স্কিনের যত্নে সিরাম ব্যবহার কতটা জরুরী?

কেমন স্কিনের জন্যে সিরাম প্রয়োজন? এবং কি ধরনের সিরাম? সিরাম মূলত হয় ভিন্ন ভিন্ন ত্বকের চাহিদার উপর ভিত্তি করে। শুষ্ক, অয়েলি, সেন্সিটিভ স্কিন অনুযায়ী আলাদা আলাদা সিরাম পাওয়া যায়। তাছাড়া ত্বকের নানা সমস্যা অনুযায়ীও সিরাম হয়ে থাকে। আর ত্বকের জন্যে সব থেকে বেস্ট হলো ভিটামিন সি যুক্ত সিরাম। আর ত্বকের উজ্জ্বলতা বাড়াতে Cellmula Blanc VC Seram। যাতে ১৩% ভিটামিন সি রয়েছে। সাথে আছে আরো নানা রকম গুরুত্বপূর্ণ উপাদান। যা স্কিনের জন্যে পার্ফেক্ট সল্যুশন।   

স্কিনের যত্নে সিরাম ব্যবহার কতটা জরুরী?

ভিটামিন সি এর যত্নে, ত্বক হবে উজ্জ্বল ও তারুণ্যদীপ্ত Cellmula Blanc VC Seram এর সাথেঃ

সেলমুলা ব্লাঙ্ক ভিসি সিরাম একটি কার্যকর ত্বক সল্যুশন, যা ত্বকের প্রাকৃতিক শক্তি বাড়ায়। এটি ভিটামিন সি সমৃদ্ধ এবং বলিরেখা প্রতিরোধ করে। এই সিরাম উচ্চ ঘনত্ব বিশিষ্ট বিশুদ্ধ ভিটামিন সি সমৃদ্ধ যা ত্বকে গভীরে কাজ করে এবং ত্বককে পরিষ্কার ও উজ্জ্বল করে, অ্যাডেনোসিনের সাহায্যে বলিরেখা প্রতিরোধ করে। এটি ত্বকের উজ্জলতা ও কোমলতা বজায় রাখে, ময়েশ্চারাইজিং প্রমোট করে, ত্বকের লালচে ভাব ও দাগ কমিয়ে আনে। 

স্কিনের যত্নে সিরাম ব্যবহার কতটা জরুরী?

উপাদানঃ এতে আছে পানি এবং প্রাকৃতিক ভেগান তেলে বিশুদ্ধ ভিটামিন সি-এর দ্বি-পর্যায়ের গঠন। যা ত্বকে তেল এবং আর্দ্রতার ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে। এবং ত্বকে আনে উজ্জলতা।

স্কিনের যত্নে সিরাম ব্যবহার কতটা জরুরী?

বেনিফিট/উপকারিতাঃ

  • ত্বকের উজ্জলতা ও কোমলতা বজায় রাখে।
  • ময়শ্চারাইজিং করে।
  • ত্বকে লালছে ভাব, ও দাগ কমিয়ে আনে।
  • ত্বকের এপিডার্মিস লেভেলে গিয়ে পুষ্টি যোগায়।
  • বয়সের ছাপ পড়তে বাধা দেয়। 


ইউজিং/ব্যবহারবিধিঃ প্রথমে স্কিন ভালো ভাবে ক্লিন করে নিতে হবে। এরপর স্কিন ময়শ্চারাইজ করার আগে ব্ল্যাঙ্ক ভিসি টোনার ব্যবহার করতে হবে। স্কিনে সম্পূর্ণরূপে শোষিত না হওয়া পর্যন্ত রাখতে হবে। ব্যবহারের আগে সিরামের তেল এবং পানি ভালভাবে মিশ্রিত করতে বোতলটি 5-10 বার ঝাঁকাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *