Help line 01755-660522

Search
বায়োজিন কসমেসিউটিক্যালস এর ১০ম ব্রাঞ্চের যাত্রা শুরু মিরপুর-১ চিড়িয়াখানা রোডে

সুবিশাল পরিসরে বায়োজিন আসছে মিরপুর-১ চিড়িয়াখানা রোডে। আগামী ৮ মার্চ গ্র্যান্ড ওপেনিং – আপনারা সবাই আমন্ত্রিত , বায়োজিন কসমেসিউটিক্যালস – মিরপুর ১, লেভেল- ৭ সুমি টাওয়ার( বাংলাদেশ আই হসপিটাল বিল্ডিং ), চিড়িয়াখানা রোড, মিরপুর – ঢাকা। বায়োজিনের মিরপুর ১ ব্রাঞ্চে একই ছাদের নিচে পাবেন স্কিন কেয়ার ও ফিটনেস এর সকল সমাধান; অত্যাধুনিক স্কিন কেয়ার ট্রিটমেন্ট , ডার্মো কসমেটিকস, সুবিশাল স্লিমিং সেন্টার।

বায়োজিন কসমেসিউটিক্যালস এর ১০ম ব্রাঞ্চ মিরপুর ১ এর উদ্বোধন উপলক্ষে বরাবরের মতো থাকবে দারুণ সব অফার, আমাদের সঙ্গেই থাকুন।

ঢাকার ধানমন্ডি, উত্তরা, শান্তিনগর, মিরপুর,ওয়ারী ও বসুন্ধরা সিটি ব্রাঞ্চ, চট্টগ্রাম , রাজশাহী ও সিলেটের পর বায়োজিন কসমেসিউটিক্যালস এবার তাদের যাত্রা শুরু করতে যাচ্ছে মিরপুর-১ চিড়িয়াখানা রোডে । অত্যাধুনিক সব বিউটি ট্রিটমেন্ট, সুবিশাল ফিটনেস সেন্টার, নিউট্রিশনিস্ট ও ডক্টর দের সার্বক্ষনিক সেবা, স্কিন টেস্ট, বিসিএ টেস্ট করার সুবিধা সহ, ইউরোপের সব বিশ্বখ্যাত ডার্মো কসমেটিকস আর বিশ্বনন্দিত ভাইপেরা ও কুইজের কালার কসমেটিকস নিয়ে বিশাল পরিসরে শুরু হতে যাচ্ছে বায়োজিন কসমেসিউটিক্যালস এর মিরপুর-১ ব্রাঞ্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *