Help line 01755-660522

Search
ত্বকের সমস্যার সমাধান দিতে, বায়োজিন নতুন পরিসরে বনানীতে!

ঢাকার ধানমন্ডি, উত্তরা, শান্তিনগর, মিরপুর – ১, ওয়ারী ও বসুন্ধরা সিটি আউটলেটের পর বায়োজিন এখন নতুন পরিসরে বনানীতে। ২৯ শে অক্টোবর, শুক্রবার বিকাল ৪ টায় বনানীর গ্র্যান্ড ওপেনিং ছিল জনারণ্য। গুলশান, বারিধারা, বাড্ডা ও মহাখালীর মানুষদের স্কিনের কথা চিন্তা করে বায়োজিন তাদের নতুন ব্রাঞ্চের যাত্রা শুরু করলো ঢাকার অন্যতম জনপ্রিয় ও ব্যস্ত সড়ক বনানী ১১ নাম্বার রোডে সাউথ ব্রীজ সেন্টারের লেভেল ফোরে।

বায়োজিনের বনানী ব্রাঞ্চের একই ছাদের নীচে আপনি পাবেন স্কিনকেয়ার ও স্লিমিং সল্যুশনের সকল সুবিধা। থাকছে আধুনিক ও নির্ভরযোগ্য সব স্কিনকেয়ার ট্রিটমেন্ট, ডার্মাটোলজিস্ট স্বীকৃত ডার্মো কসমেটিকস, স্কিন ফ্রেন্ডলি কালার কসমেটিকস, স্লিমিং সল্যুশনসহ ত্বক ও স্বাস্থ্য সম্পর্কিত সকল সমস্যার সমাধান। অভিজ্ঞ ডাক্তার, ট্রেইনড থেরাপিস্ট, নিউট্রিশনিস্ট এবং সার্বক্ষণিক সেবাদানের জন্য রয়েছে বায়োজিনের সকল স্টাফ।

নতুন ব্রাঞ্চ উদ্বোধন উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বায়োজিন দিয়েছে গ্র্যান্ড ওপেনিং অফার। বায়োজিনের গ্র্যান্ড ওপেনিং অফারে, স্কিনের যে কোনো সমস্যা নিয়ে ডাক্তার কনসাল্টেশন এবং ডার্কস্পট ও এজিং সাইন দূর করতে অত্যাধুনিক মাইক্রোডার্মাব্রেশন একদম ফ্রি! আর গ্লোয়িং ও বেবি স্কিন লুকের অ্যাডভান্সড বায়ো-হাইড্রা ফেসিয়াল মাত্র ৯৯৯ টাকায়। এছাড়া, বিশ্বমানের ডার্মো কসমেটিকসে থাকছে ফ্ল্যাট ২০% ছাড়!

আপনাদের স্কিনের যত্নে বায়োজিন কসমেসিউটিক্যালস সবসময়ই উদ্বিগ্ন। আর সেজন্যই ধীরে ধীরে বিস্তৃতি বাড়িয়ে ঢাকার সকল গুরুত্বপূর্ণ এলাকাতে ত্বকের সব সমস্যার প্রতিরোধ ও সমাধান দিতে বায়োজিন আছে আপনার পাশে। বিশ্বমানের ত্বক ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বায়োজিন বিগত ১০ বছর ধরে কাজ করে যাচ্ছে নিরলসভাবে। আর গ্রাহকদের ভালোবাসা ও আস্থাই বায়োজিনকে অনুপ্রেরণা দেয় নতুন দিনের পথচলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *