Help line 01755-660522

Search
ড্রাই স্কিনের যত্নে কার্যকরী ময়শ্চারাইজার কোনটি?

সাধারণত, অয়েলি স্কিনের ক্ষেত্রে আমরা ত্বকের অধিক যত্ন নিয়ে থাকি। কিন্তু, সঠিকভাবে যত্ন না করলে ড্রাই স্কিনেও নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত ড্রাই স্কিন মানেই রুক্ষতা, পানিশূন্যতা, ইরিটেশন, ইত্যাদি। এর থেকে মুক্তি পেতে প্রয়োজন ভালো মানের এবং কার্যকরী ময়শ্চারাইজার। এত এত ময়শ্চারাইজারের মাঝে সঠিক পণ্যটি বের করা কষ্টসাধ্য। তাই, সব ধরনের স্কিনের জন্য পারফেক্ট একটা ময়শ্চারাইজারের সাথে আপনাদের আজ পরিচয় করিয়ে দিবো! 

ড্রাই স্কিনের যত্নে কার্যকরী    ময়শ্চারাইজার কোনটি?

Cellmula Vital Daily Essence Moisturizer, এই উন্নত ময়শ্চারাইজারটি প্রাকৃতিক উপাদানের অনন্য মিশ্রণ দিয়ে তৈরি যা ত্বকে গভীরভাবে আর্দ্রতা এবং পুষ্টি সরবরাহ করে; এবং ত্বককে নরম, মসৃণ ও কোমল করে তোলে। এই ময়শ্চারাইজারটি শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট দিয়ে তৈরী যা ফ্রি র‌্যাডিকাল দ্বারা সৃষ্ট ক্ষতি থেকেও ত্বককে রক্ষা করতে সহায়তা করে। এছাড়াও, এতে রয়েছে শিয়া বাটার, যা একটি প্রাকৃতিক তেল যা ত্বকের আর্দ্রতাকে লক করে এবং ত্বকের শুকিয়ে যাওয়া রোধ করে। ময়শ্চারাইজিং বৈশিষ্ট্যগুলির পাশাপাশি, এটি ত্বকের রিংকেলস এর উপস্থিতি হ্রাস করতেও সহায়তা করে।

এটি সমস্ত সব ধরনের স্কিনের জন্য, এমনকি সেনসিটিভ স্কিনেও ব্যবহারযোগ্য। সেলমুলা ভাইটাল ডেইলি এসেন্স ময়শ্চারাইজারটি ব্যবহার করতে, কেবলমাত্র আপনার পরিষ্কার ফেইস ও ঘাড়ে প্রয়োগ করুন। বেস্ট রেজাল্টের জন্য এটি দিনে ২ বার; সকালে এবং সন্ধ্যায় ব্যবহার করুন।

ড্রাই স্কিনের যত্নে কার্যকরী    ময়শ্চারাইজার কোনটি?

এই ময়শ্চারাইজারের উপকারিতা গুলো দেখে নিন:

  • ত্বকের রুক্ষতা, শুষ্কতা দূর করে। 
  • ত্বককে ডিপলি হাইড্রেট করে।
  • ত্বককে পরিবেশগত দূষণ থেকে রক্ষা করে।
  • ত্বককে নরম এবং মসৃণ করে।
  • স্কিনের ন্যাচারাল রিনিউয়াল প্রসেসকে ব্যালান্স করে।
  • স্কিনে রিংকেলস এর উপস্থিতি হ্রাস করে।
  • সব ধরনের ত্বকের ধরণের জন্য ব্যবহারযোগ্য।

এছাড়াও, আরও বেশ কিছু কারনে ময়শ্চারাইজারটি আপনার জন্য পারফেক্ট হতে পারে;

  • এটি হালকা, অ-চর্বিযুক্ত ময়শ্চারাইজার যা ত্বকে সহজেই শোষিত হয়।
  • এটি কেমিক্যাল ফ্র্যাগন্যান্স-মুক্ত এবং হাইপোঅ্যালার্জেনিক, যার ফলে এটি সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত।
  • শক্তিশালী আন্টি-অক্সিডেন্ট থাকায় এটি ত্বকে ভেতর থেকে পুষ্টি যোগায়!
ড্রাই স্কিনের যত্নে কার্যকরী    ময়শ্চারাইজার কোনটি?

তবে, এক্ষেত্রে মনে রাখতে হবে যে যেকোনো স্কিনকেয়ার প্রোডাক্ট থেকে সেরা ফলাফল পেতে হলে নিয়মিত ব্যবহার করতে হয়। তাই, বেস্ট রেজাল্টের জন্য ময়শ্চারাইজারটি নিয়মিত ব্যবহার করুন। যেকোনো ড্রাই স্কিনের জন্য অত্যন্ত কার্যকরী এই ময়শ্চারাইজারটি পেয়ে যাবেন দেশজুড়ে বায়োজিনের ১৩টি লোকেশনে। এছাড়াও অনলাইনে অর্ডার করতে পারেন বায়োজিনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *