Help line 01755-660522

Search

আমাদের স্কিন সাধারণত ৫ ধরনের হয়ে থাকে - ড্রাই, নরমাল, অয়েলি, কম্বিনেশন এবং সেনসিটিভ। এগুলোর মধ্যে এশিয়া মহাদেশে অয়েলি স্কিনের প্রাধাণ্যই বেশি চোখে পড়ে। অয়েলি স্কিনে আবার ব্রণের প্রবণতা অনেক বেশি দেখা দেয়। এমন স্কিনকে আবার ব্রণ প্রবণ স্কিনও বলা হয়ে থাকে। তাই, অয়েলি হোক বা ব্রণ প্রবণ স্কিন - ব্রণ, ব্রণের দাগ ও ক্ষতের ভয় থাকে সবচেয়ে বেশি। আর এমন স্কিনের যত্নে চাই বাড়তি কেয়ার। দরকার সঠিক প্রোডাক্টের। আজকের আয়োজনে থাকছে ব্রণ প্রবণ ও অয়েলি স্কিনের জন্য সেরা ৫টি প্রোডাক্ট।

স্কিনক্লিনিক ফেসিয়াল ক্লিনজিং সোপ
অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনে ময়লা ও মেকআপ আটকে যায় খুব সহজেই। যার ফলে স্কিনের স্বাভাবিক কার্যক্রম বন্ধ হয়ে যায় এবং স্কিনে দেখা দেয় ব্রণ ও অন্যান্য সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি দিতে বায়োজিনে আছে স্কিনকিনিক ফেসিয়াল ক্লিনজিং সোপ। যা স্কিনের নিত্যদিনের ময়লা দূর করে। এর সোপি ফর্মুলা স্কিন থেকে মেকআপ পুরোপুরি নির্মূলে সাহায্য করে। ক্যামোমাইলের নির্যাসে এই প্রোডাক্ট স্কিনকে রাখে স্বাস্থ্যকর, কোমল ও নমনীয়। ফলে স্কিন থাকে ব্রণমুক্ত আর স্কিনের উজ্জ্বলতা থাকে অটুট।

নরম্যাকনে পোর মিনিমাইজিং সিরাম
বয়স বৃদ্ধি, ত্বকের যত্নে অবহেলা, ময়লা জমে যাওয়া, ব্রণ উঠা ইত্যাদি কারণে স্কিনের পোরস বড় হয়ে যায়। আর অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনে এই পোরস দেখতে যেমন দৃষ্টিকটু লাগে ঠিক তেমনই স্কিনে নানান সমস্যা তৈরি করে থাকে। তাই, অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনের যত্নে চাই পোর মিনিমাইজিং সিরাম। বায়োজিনে আছে নরম্যাকনে পোর মিনিমাইজিং সিরাম। যা স্কিনের ৬২% দৃশ্যমান পোরস কমায়। স্কিনের তেল চিটচিটে ভাব দূর করে এবং স্কিনের উপর জমে থাকা মৃত কোষের স্তর সরিয়ে দেয়। ফলে স্কিন হয় নিখুঁত, মসৃণ ও প্রাণবন্ত। আর এর অ্যান্টি-ব্যাকটেরিয়াল ফর্মুলা স্কিনকে দেয় ব্রণ থেকে সুরক্ষা। আর হাইপোঅ্যালার্জেনিক হওয়ায় ব্রণ প্রবণ ও সেনসিটিভ স্কিনেও নিত্যদিন ব্যবহারের উপযোগী।

স্কিনক্লিনিক ভিটা সি-৮ ক্রিম
অয়েলি আর ব্রণ প্রবণ স্কিনে শুধু ব্রণই আতঙ্কের নাম নয়। বরং স্কিনের উজ্জ্বলতা কমে যাওয়াটাই অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনের আরেক আতঙ্ক। কেননা, ব্রণের কারণে ত্বক হয়ে যায় কালশিটে, রুক্ষ আর নিস্তেজ। এই সমস্যা থেকে মুক্তি দিতে বায়োজিন নিয়ে এলো ইউরোপিয়ান ব্র্যান্ড স্কিনস্ক্লিনিকের ভিটা সি-৮ ক্রিম। যা অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনের উজ্জ্বলতা বৃদ্ধিতে সাহায্য করে। স্কিনে নতুন কোষ গঠনে সাহায্য করে এবং ডিপিগমেন্টেশনের কাজ করে। ফলে স্কিনে পুনরায় উজ্জ্বলতা ফিরে আসে এবং স্কিনটোনকে করে ব্রাইট ও বিউটিফুল।

লরেল ডার্মোসফট ক্লিনজিং ফেসিয়াল জেল
এটা সবাইই জানে যে, স্কিন পরিষ্কার করার ক্ষেত্রে ক্লিনজারের কোনো বিকল্প নেই। আর সেই স্কিনটা যদি হয় অয়েলি ও ব্রণ প্রবণ তাহলে তো পরিষ্কার করাটা অনেকটাই জরুরী হয়ে দাঁড়ায়। তবে এমন স্কিনে ক্লিনজারও নিতে হবে বেছে। বায়োজিনে আছে লরেল ডার্মোসফট ক্লিনজিং ফেসিয়াল জেল। যা অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনের যত্নে দারুণ কার্যকর। এই ফেসিয়াল জেল স্কিনের ইম্পিউরিটিস, ময়লা ও মেকআপ গভীর থেকে পরিষ্কার করতে সাহায্য করে। স্কিনের অয়েলি ভাব নিয়ন্ত্রণ করে। শসা আর গ্রীন টির নির্যাস স্কিনকে রাখে সতেজ, স্নিগ্ধ ও প্রাণবন্ত। ফলে স্কিন হয়ে সতেজ ও উজ্জ্বল।

স্কিনক্লিনিক হেলিক্সল
অয়েলি ও ব্রণ প্রবণ স্কিনে ব্রণ, ব্রণের দাগ ও ক্ষতের কারণে স্কিন সৌন্দর্যতা নষ্ট হয়ে যায়। এই মানসিক অশান্তি থেকে মুক্তি দিতে বায়োজিনে আছে স্কিনক্লিনিকের হেলিক্সল। যা স্কিন থেকে ব্রণ, ব্রণের দাগ ও ক্ষত সারিয়ে তুলতে দারুণ কার্যকর একটি প্রোডাক্ট। নতুন স্কিন প্রতিস্থাপনের মাধ্যমে এই ক্রিম স্কিনে আনে উজ্জ্বল ও দ্বীপ্তিময় ভাব। হেলিক্স ও অ্যালোভেরার ইউনিক ফর্মুলা স্কিনকে করে দাগ ও ব্রণমুক্ত। স্কিনের অয়েলি ভাব দূর করে আর ব্রণ ও ব্ল্যাকহেডস থেকে দেয় সুরক্ষা। ফলে স্কিন হয় ময়েশ্চারাইজ, সতেজ ও প্রাণবন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *