শান্তিনগর স্কিন কেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন উপলক্ষে সপ্তাহব্যাপী  দারুণ সব চমক

নারীদের সৌন্দর্য রক্ষা ও ত্বকের যত্নে বায়োজিন পরিবার আছে আপনার পাশে। বায়োজিন কসমেসিউটিক্যালস আমাদের ৪র্থ স্কিন কেয়ার ক্লিনিকের যাত্রা শুরু হচ্ছে, শান্তিনগরে। আপনাদের স্কিন কেয়ারের জন্য সব ধরনের সেবা এবং বেস্ট ডার্মো কসমেটিকস নিয়ে ধানমন্ডি, মিরপুর, উত্তরার পর এখন আমরা শান্তিনগরে। শান্তিনগর স্কিন কেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন উপলক্ষে সপ্তাহব্যাপী থাকছে দারুণ সব চমক।

 

শুধুমাত্র শান্তিনগর স্কিন কেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন উপলক্ষে সপ্তাহব্যাপী সকল ধরনের ডার্মো-কসমেটিকস এ  থাকছে ২৫%আমাদের আছে হোয়াইটেনিং এর জন্য ফুল হোয়াইটেনিং প্যাকেজ , ব্রণ জন্য ফুল একনি প্যাকেজ, চুলের সমাধানে আছে নানা ধরনের ডারমো কসমেটিকস। কিছু দিন আগেই বায়োজিন নিয়ে এসেছে এজিং প্রসেস স্লো করার নানা রকম ডারমো কসমেটিকস । এছারাও আপনার ত্বকের ,পিগমেনটেসন ও নানা সমস্যা দূর করতে আমাদের আছে কার্যকরী ডারমো কসমেটিকস।

 

শুধুমাত্র শান্তিনগর স্কিন কেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন উপলক্ষে সপ্তাহব্যাপী সকল ধরনের  সার্ভিস এ  থাকছে ৫০%।বায়োজিনে আছে হোয়াইট্যানিং সার্ভিস , একনি ট্রিটমেন্ট , এন্টি এজিং ট্রিটমেন্ট, দাগ ও মেলাজমার ট্রিটমেন্ট , অতিরিক্ত মেদ কমানোর ট্রিটমেন্ট, চুল পড়া রোধ সহ আরও অনেক ট্রিটমেন্ট । আমাদের সব সার্ভিস নিরাপদ ক্লিনাকালি প্রুভেন

 

শুভ উদ্বোধন উপলক্ষে সপ্তাহব্যাপী শুধুমাত্র শান্তিনগর স্কিন কেয়ার  ক্লিনিকে ডাক্তার কনস্যাল্টেশান ফ্রি।আপনার স্কিনের যেকোনো সমস্যায় চলে আসুন আমাদের শান্তিনগর স্কিন কেয়ার ক্লিনিকে, আর ডাক্তারের পরামর্শ নিন একদম ফ্রি তে। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯টা পর্যন্ত।

Facebook Comments