ফেস ক্লিনিং এর জন্য Electric Facial Cleanser

Title-18


সুস্থ ও সুন্দর ত্বক পেতে অবশ্যই নিয়ম মেনে সঠিক উপায়ে ত্বক পরিষ্কার রাখতে হবে । ত্বক পরিষ্কার রাখা সুন্দর ত্বকের রহস্য বলা জেতে পারে । আমরা হয়ত অনেকেই জানি ত্বকের নানা রকম ছোট বড় যে কোন সমস্যা হয় ত্বক অপরিষ্কার রাখার জন্য ।
যেমনঃ ব্রণ , ত্বক কালো হয়ে যাওয়া , ছোপ ছোপ কালো দাগ , অমসৃণ ত্বক এমন কি মেছতার মত জটিল সমস্যাও ত্বক অপরিষ্কার রাখার কারনে হয়ে থাকে ।
  • দেখা যায় আমরা বাইরে থেকে ফিরে অলসতামির জন্য ভালো করে ত্বক পরিষ্কার না করেই ঘুমিয়ে পরি যা দীর্ঘ দিন এই নিয়মে চলার ফলে ত্বক কালো হয়ে যায় বা ছোপ ছোপ দাগ হয়ে যায়।
  • তাছাড়া অনেক সময় বাইরে মেকআপ দিয়ে যাই এবং বাসায় এসে সথি ভাবে বা ভালো করে ত্বক পরিষ্কার না করেই ঘুমিয়ে পরি যা ফলে ব্রনের কারণ হয়ে দাড়ায় ।
  • অনেক রোদে সানব্লক ব্যবহার না করে বএ ছাতা ব্যবহার না করে বাইরে যাওয়ার ফলে সান বার্ন হয় যা ভালো করে পরিষ্কার না করার ফলে পরবর্তীতে মেছতা হয়ে যায় ।
  • তাহলে আমরা বুঝতেই পারছি ত্বক ভালো করে পরিষ্কার না করার কত অপকারিতা রয়েছে ।
আমরা হয়ত জানি না শুধু পানি এবং ফেসওয়াস দিয়ে মুখ ক্লিন করে প্রপার ভাবে ক্লিন হয় না বা গভীরের ময়লা পরিষ্কার করা সম্ভব হয় না । এর জন্য প্রয়োজন এমন কোন কিছুর যা ত্বকের গভীর থেকে ময়লা পরিষ্কার করবে ।
ত্বক সঠিক উপায়ে পরিষ্কার করার জন্য আপনি ব্যহার করতে পারেন Electric Facial Cleanser । ত্বকে ফেসওয়াস লাগানোর পর আপনি Electric Facial Cleanser ব্যবহার করবেন ।
এই ক্লিঞ্জার আপনার ত্বকের গভীর থেকে ময়লা বা ইনপিউওরিটিস পরিষ্কার করার সাথে সাথে স্কিন মাস্যাজ ও করবে । এতে রয়েছে হাইজেনিক ক্যাপ যা আপনি নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন । Electric Facial Cleanser আপনার স্কিন কে পরিষ্কার করার পাশাপাশি স্কিন কে মসৃণ এবং কোমল করবে ।
ভেজা ত্বকে ব্যবিহার করতে হবে । প্রতিদিন ৯০ সেকেন্ড ব্যবহার করতে হবে


Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *