ফেসিয়াল ত্বকের জন্য কেন প্রয়োজন

facial-web-banner

ত্বকের যত্নে ফেসিয়ালের কোনও বিকল্প নেই। বেশির ভাগ মানুষই সবচেয়ে বেশি সচেতন নিজের মুখ নিয়ে। আর এর জন্য প্রয়োজন ত্বকের প্রকৃতি অনুযায়ী ফেসিয়াল।

ফেসিয়ালের মূল কাজ হল ত্বকের লোমকূপে জমে থাকা তেল, ময়লা পরিষ্কার করে ত্বকের আদ্রতার ভারসাম্য জায় রাখা। এতে ত্বকের হারানো সতেজতা ফিরে আসে।

নানা ধরনের ফেসিয়াল আছে ,এর মধ্যে কিছু প্রকৃত অর্থেই বেশ ঝুঁকিপূর্ণ। কারণ সাধারণ ফেসিয়াল করা হয় নানা রকম ক্ষতিকর ক্যামিকেল, মেডিসিন, ব্লিচিং ও হাত দিয়ে যা অনেক ক্ষেত্রে ভালোর থেকে ক্ষতির পরিণামটাই বেশি থাকে ।

তাই ত্বকের যত্নে বেছে নিতে হবে এমন ফেসিয়াল যেই ফাসিয়াল এ উন্নতমানের সলুস্যান ব্যবহার করে বিভিন্ন মেজর ও মাইনর সমস্যা সমাধান করা হয় । আর এই দিক গুলো বিবেচনা করলে দেখা যায় বাংলাদেশে Bio-Hydra facial বেশ জনপ্রিয় ।

Bio-হাইড্রাফেসিয়াল এ ত্বকের জন্য খুব উপকারী উন্নতমানের Serum ব্যবহার করা হয়। সাধারণ ফেসিয়াল ত্বকের জন্য খুবই ক্ষতিকারক কারণ এই সাধারণ ফেসিয়াল এ কেমিকেল ব্যবহার করা হয় যেমন -যেমন, ব্লিচিং উপাদান, মারকারী (Mercury) ও হাইড্রোকুইনন ব্যবহার করা হয়। যাতে ত্বক সাময়িক উজ্জল দেখালেও পরবর্তীতে অনেক ক্ষতির সন্মুখীন হয়। ৮০-৯০% ত্বকের সমস্যার কারন বিউটি পার্লারের নিম্নমানের ফেসিয়াল। Bio-HydraFacial

সিরাম(serum) ত্বকের নির্দিষ্ট সমস্যা, যেমন blackheads, whiteheads, বাদামী স্পট, ব্রণ, সূর্যের ক্ষতি (sunburn), uneven স্কীন টোন, বর্ধিত pores, এবং ত্বকের অকাল বার্ধক্যের কারণে সৃষ্ট সূক্ষ্ম লাইন (fine lines) ভাল করে তোলে। ত্বককে করে আরো ফর্সা ও গ্লোয়িং। এটি প্রকৃতপক্ষে ত্বকের সামগ্রিক মান উন্নত করে, যা দীর্ঘ মেয়াদে ত্বক সুস্থ রাখে।

বায়ো-হাইড্রাফেশিয়ালে কি কি উপকার পাওয়া যায় ?
বায়ো-হাইড্রাফেশিয়াল ট্রিটমেন্টে ত্বকের যে কোন সমস্যা যেমন ব্রণের দাগ, রোদে পোড়া দাগ, মেছতা, রিংকেল, ত্বকের বর্ণ ইত্যাদি ঠিক হয়ে যায় । ত্বকে যদি ব্রণ থাকে, তবে ব্রণের জন্য এই ট্রিটমেন্ট খুবই কার্যকর হয় । যে সমস্যায় এই ট্রিটমেন্ট ব্যাবহার করা যেতে পারে, তা হলোঃ

  •  ব্রণের সমস্যা
  •  মেছতা
  • রোদে পোড়া দাগ
  • ত্বকের টেক্সচার
  • ত্বকের মৃতকোষ অপসারণ করে
  •  Black Head & White Head দূর করে
  • রিঙ্কেল, ত্বকের ছিদ্র ইত্যাদি
  •  বয়সের ছাপ দূর করতে।

বিঃদ্রঃ ১ম treatment এই রেজাল্ট লক্ষ্য করা যায়। প্রতি মাসে ১-২ টি সার্ভিস নেওয়া উচিত। সুন্দর ত্বক ধরে রাখার জন্য প্রতি মাসে অন্তত একটি treatment নেওয়া উচিত।
Bio-হাইড্রাফেসিয়াল সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্টে আমাদের জানান। অথবা ভিজিট করুন আমাদের ফেইসবুক পেজ, অথবা আমাদের ফোনও করতে পারেন ০১৭০৮৪১১৪৭০ / ০১৭০৮৪১১৪৭২

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *