BIO-HYDRAFACIAL আপনার ত্বকের জন্য কেন ভাল?

হাইড্রা-ফেসিয়াল ট্রিটমেন্ট রুপচর্চার জন্য প্রযুক্তিগত একটি গুরুত্বপূর্ণ আবিষ্কার। Hydra নামকরণ করার কারণ হচ্ছে এটি তাৎণিকভাবে ত্বককে moisturise করতে পারে। হাইড্রা-ফেসিয়াল treatment ত্বকের মৃত কোষ সরিয়ে ফেলে ও ত্বকের impurities গুলো বের করে নেয়, একই সাথে উন্নতমানের সিরাম (Serum) দ্বারা ত্বককে ঝকঝকে পরিষ্কার ও হাইড্রেড (moisturise) করে। Hydrafacial
ট্রিচমেন্টটি খুবই soothing, রিফ্রেশিং এবং তাৎণিকভাবে কার্যকর।

BIO-HYDRAFACIAL আপনার ত্বকের জন্য কেন ভাল?

হেলদি (healthy) ও উজ্জল ত্বকের ভিত্তি হচ্ছে moisturiser. ত্বকের moisture কমে গেলে irritation বেড়ে যায়, আর এই irritation এর কারনেই ত্বকে বয়সের ছাপ চলে আসে। হাইড্রা-ফেসিয়াল ট্রিটমেন্ট ত্বকের moisture ধরে রাখতে সাহায্য করে, পুষ্টি যোগায় এবং irritation কমায়, যার ফলে আপনার ত্বক হবে আরো উজ্জল ও গ্লোয়িং।

আমি কি BIO-হাইড্রাফেসিয়াল ট্রিটমেন্ট নিতে পারি?

বায়ো-হাইড্রাফেসিয়াল treatment টি সব ধরনের ত্বকের জন্য প্রযোজ্য, এমন কি সেনসেটিভ ত্বকের জন্যও খুবই উপকারী। ত্বকের ধরন অনুযায়ী Serum ব্যবহার করা হয়।

BIO-হাইড্রাফেসিয়াল এবং বিউটি পার্লারের ফেসিয়াল এর মধ্যে পার্থক্য কি?

Bio-হাইড্রাফেসিয়াল এ ত্বকের জন্য খুবই উপকারী উন্নতমানের Serum ব্যবহার করা হয়। অন্যদিকে বিউটি পার্লারে ত্বকের জন্য খুবই ক্ষতিকারক কেমিকেল যেমন, ব্লিচিং উপাদান, মারকারী (Mercury) ও হাইড্রোকুইনন ব্যবহার করা হয়। যাতে ত্বক সাময়িক উজ্জল দেখালেও পরবর্তীতে অনেক ক্ষতির সন্মুখীন হয়। ৮০-৯০% ত্বকের সমস্যার কারন বিউটি পার্লারের নিম্নমানের ফেসিয়াল।

BIO-হাইড্রাফেসিয়াল এ কি ধরনের ফলাফল লক্ষ্য করা যায়?

বেশীর ভাগ মানুষ প্রথম ট্রিটমেন্টের পরেই আরও উন্নত স্কীন টোন, কালার, টেক্সচার, ফ্রেশ ও ইয়ংগার লুকিং ত্বক পেয়ে থাকে। Bio-HydraFacial সিরাম(serum) ত্বকের নির্দিষ্ট সমস্যা, যেমন blackheads, whiteheads, বাদামী স্পট, ব্রণ, সূর্যের ক্ষতি (sunburn), uneven স্কীন টোন, বর্ধিত pores, এবং ত্বকের অকাল বার্ধক্যের কারণে সৃষ্ট সূক্ষ্ম লাইন (fine lines) ভাল করে তোলে। ত্বককে করে আরো ফর্সা ও গ্লোয়িং। এটি প্রকৃতপক্ষে ত্বকের সামগ্রিক মান উন্নত করে, যা দীর্ঘ মেয়াদে ত্বক সুস্থ রাখে।

রেজাল্ট পাওয়ার জন্য কতদিন অপেক্ষা করতে হয়? কতদিন পরপর TREATMENT নিতে হয়?

১ম treatment এই রেজাল্ট লক্ষ্য করা যায়। প্রতি মাসে ১-২ টি সার্ভিস নেওয়া উচিত। সুন্দর ত্বক ধরে রাখার জন্য প্রতি মাসে অন্তত একটি treatment নেওয়া উচিত।

BIO-হাইড্রাফেসিয়াল এর RED ও BLUE লাইট এ ত্বকের কি কি উপকার হয়?

গত ৪০ বছরের গবেষণায় প্রমাণিত হয়েছে যে red light ত্বকের কোষের ২৪ ধরনের উপকারী পরিবর্তন নিয়ে আসে। Red light ত্বকের কোষের মেটাবলিসম (metabolism) বাড়িয়ে দেয়, damage cell কে repair করে তুলে। ত্বকের collagen উৎপাদন বাড়িয়ে দেয়, যার ফলে আরও উন্নত স্কীন টোন, কালার, টেক্সচার, ফ্রেশ ও ইয়ংগার লুকিং ত্বক নিশ্চিত করে থাকে।

Blue light ব্রনের জন্য দায়ি ব্যাকটেরিয়াকে মেরে ফেলে। যার ফলে ত্বক ব্রন মুক্ত হয়।
হাইড্রা ফেসিয়াল এর আরো একটি অনন্য দিক হচ্ছে এটি আমাদের ত্বকে ভিটামিন, প্রয়োজনীয় আন্টি অক্সিডেন্ট এর সঞ্চার করে ত্বককে ময়েশ্চার করে যা কিনা আমাদের ত্বকের ইলাস্টিসিটি বাড়িয়ে আন্টি এইজিং এর কাজ করে থাকে।

Bio-হাইড্রাফেসিয়াল সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্টে আমাদের জানান। অথবা ভিজিট করুন আমাদের ফেইসবুক পেজ, অথবা আমাদের ফোনও করতে পারেন ০১৭০৮৪১১৪৭০ / ০১৭০৮৪১১৪৭২

 

Related Product

[vc_column]

[/vc_column]

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *