এ্যান্টি এজিং এর জন্য RF এনার্জি

অল্প বয়সে বুড়িয়ে যাওয়ার কোন মানেই হয় না । আয়নায় চেহারায় দেখে নিজের সোনালী অতীত নিয়ে হতাশা করা বা নিজের বয়স নিয়ে অন্যের আলোচনার বিষয় হওয়া এখন শুধুই আপনার হাতে ।  তাই, টাইম মেশিনে করে আপনি ফিরে যেতে পারেন আপনার অতীতে ।  সময় আর কোন বাধাই হতে পারবে না ।

RF বা  Radio Frequency ত্বকের চিকিৎসায় একটি যুগান্তকারী  পরিবর্তন নিয়ে এসেছে  যা ক্যামিকেল বিহীন, এবং ত্বকের একটি  আধুনিক এন্টিএজিং ট্রিটমেন্ট ।  এই ট্রিটমেন্টে কোন প্রকার প্রসাধনী ব্যাবহার করা হয় না এবং ত্বকের ও কোন প্রকার ক্ষতি হয় না । এই ট্রিটমেন্ট ত্বকের দীর্ঘ স্থায়ী সমস্যা যেমন রিঙ্কেল, ত্বকের ছিদ্র বা বলিরেখা ইত্যাদি সমস্যা থেকে মুক্তি পাওয়া  যাবে ।

RF কিভাবে কাজ করে ?

Radio frequency মেশিন ত্বকে একটি electromagnetic radiation তৈরি করে যা মোটামুটি ৩০,০০০ Hz মাত্রার। এই electromagnetic radiation ত্বকের  টিস্যুতে প্রবেশ করে টিস্যুগুলোতে একপ্রকার তাপ তৈরি করে। এই তাপ শক্তি ত্বকের উপরি ত্বকের ক্ষতিগ্রস্থ কোষদের সারিয়ে তুলে, কারন এই শক্তি উপরি ত্বকের মধ্য দিয়ে প্রবেশের মাধ্যমে subcutaneous fat লেভেল পর্যন্ত পৌঁছে, ফলে ত্বকের টিস্যু সমূহ তাপ শক্তি গ্রহন করে ত্বককে উজ্জ্বল করে তুলে ।

এই তাপ শক্তি গ্রহনের ফলে ত্বকের collagen fibers কেও উদ্দিপ্ত করে, এবং ইহাকে পুষ্টি প্রদান করে পূর্বের অবস্থায় ফিরিয়ে নেয় ।  ফলে তাৎক্ষনিক পরিবর্তন লক্ষ্য করা যায় ।  এর ফলে বিভিন্ন ত্বকের সমস্যা যেমন  যেমন রিঙ্কেল, ত্বকের ছিদ্র বা বলিরেখা ইত্যাদির একটি স্থায়ী সমাধান পাওয়া যায় ।

আপনি কেন RF বা  RADIO FREQUENCY আপনার ট্রিটমেন্ট হিসেবে ব্যাবহার করবেন ?

আজকাল ২০ বছরের বেশি বয়স্ক নারীরা RF বা  Radio Frequency কে অধিক পছন্দ করছেন কারন খুব তাড়াতাড়ি ত্বকের ট্রিটমেন্ট করে । কস্মেটিক সার্জারি বা অন্য ট্রিটমেন্টের অনেক গুলো পার্শ্ব প্রতিক্রিয়া থাকে যা RF বা  Radio Frequency ট্রিটমেন্টে থাকে না।  এই ট্রিট্মেন্ট সস্তা, এবং ব্যাবহারও সহজ । এছাড়াও এই ট্রিটমেন্টের বিভিন্ন উপকারিতা আছে এবং ইহা অত্যন্ত কার্যকরী ।

  • নিন্মের ট্রিটমেন্টের জন্য RF বা  Radio Frequency করা খুবই কার্যকরী ।
  • ভ্রূ  উঁচু করতে এবং কপালের ত্বক টান টান করতে ।
  • চোখের নিছের ত্বক কে টান টান করতে ।
  • থিতুনির নিছের অংশ টান টান করতে ।
  • ত্বকের ছিদ্র দূর করতে ।
  • ত্বকের রিংকেল দূর করতে ।

কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে কি ?

ইহা একটি আলোক নির্ভর ট্রিট্মেন্ট প্রক্রিয়া, তাই কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায় না ।  কিন্তু আপনি কোন ধরণের অসুবিধা অনুভব করলে ব্যাবহার বন্ধ করে দিতে পারেন ।  ভাল ফল পেতে উন্নত মানের  RF বা  Radio Frequency মেশিন ব্যাবহার করতে হবে ।

কিভাবে ব্যাবহার করবেন

  • ব্যাবহারের পূর্বে হাল্কা গরম পানিতে ত্বক ভালোভাবে পরিষ্কার করে নিবেন, এতে ত্বকের তৈলাক্তটা বা ময়লা সম্পূর্ণ ভাবে দূর হবে ।
  • ত্বক শুষ্ক করে এই ট্রিটমেন্ট ব্যাবহার করতে হবে ।
  • মেশিন টি ব্যাবহারের পূর্বে মানুয়াল ভালোভাবে পড়ে নিতে হবে ।
  • ব্যাবহারের পর ঠাণ্ডা পানি দিয়ে ভালোভাবে ধুয়ে নিতে হবে ।
  • ব্যাবহারের পর ভাল মানের Moisturizer ব্যাবহার করতে হবে ।

কত দিনে ভাল ফল পাওয়া যেতে পারে

এই ট্রিটমেন্টে ভাল ফলাফল পেতে সপ্তাহে ২-৩ মাস নিয়মিত ব্যাবহার করতে হবে ।  নিয়মিত ব্যাবহারে  ত্বক ভাল থাকবে এবং ত্বকের রিঙ্কেল, ত্বকের ছিদ্র বা বলিরেখা ইত্যাদির সমস্যা তৈরি হবে না ।  খরচ TiTan মেশিনের দাম ২২,৩০০ টাকা, আপনি বায়ো জিন কস্মেসিউটিক্যাল  ক্লিনিকে এসে ট্রিটমেন্ট ও নিতে পারেন, ১৫০০ টাকা /ট্রিটমেন্ট।   সপ্তাহে ২ বার।

ত্বকের যে কোনো সমস্যার জন্য আপনি বায়ো-জিন কস্মেসিউটিক্যালস এ চলে আসতে পারেন।  এখানে সার্বক্ষণিক ডাক্তারের মাধ্যমে স্কিন কেয়ার ট্রিটমেন্ট দেয়া হয়।  যে কোনো ধরণের মেছতার স্থায়ী চিকিৎসায় জন্য সরাসরি চলে আস্তে পারেন।   আপনার যে কোন জিজ্ঞাসায় ০১৭০৮৪১১৪৭০ বা ০১৭০৮৪১১৪৭২ নম্বরে যোগাযোগ করতে পারেন।

Related Product

[vc_column]

[/vc_column]

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *