সৌন্দর্য ধরে রাখার দারুণ সব ট্রিটমেন্ট

সৌন্দর্য ধরে রাখার জন্য আছে দারুণ সব ট্রিটমেন্ট। সৌন্দর্য বলতে আমরা আসলে কি বুঝি ? ফর্সা ত্বক? লম্বা চুল ? নাকি এর ব্যতিক্রম কিছু ?

আসলে একেক জনের কাছে সৌন্দর্যের সংজ্ঞা একেক রকম। তবে সৌন্দর্য বলতে ফর্সা ত্বক বা লম্বা চুল বোঝায় না। সুসাস্থ্য,স্বাস্থ্যকর ত্বক , ঘন কোমল চুলই হল সৌন্দর্য । দৈনন্দিন প্রয়োজনে আমাদের প্রতিনিয়ত কোন না কোন কাজে বাইরে যেতে হয়। এর প্রভাব সরাসরি আমাদের উপর পড়ে । যেমনঃ ত্বকে সান বার্ন, ত্বকে অতিরিক্ত ময়লা জমা, চুলের গোড়ায় ধুলা বালি জমা, প্রতিদিন শ্যাম্পুর ফলে চুল রুক্ষ হয়ে যাওয়া, ব্রণ ইত্যাদি।

আরেকটু খেয়াল করলে দেখা যাবে ব্যস্ততার জন্য হয়ত আমাদের বাসার খাবার প্রতিদিন নিয়ে এসে খাওয়া সম্ভব না এর ফলে আমারা বাইরের খাবার খেয়ে থাকি যার প্রভাব সরাসরি আমাদের সাস্থ্যে পড়ে। আমাদের ওজন বেড়ে যায়। অনেক সময় হয়ত খাবারটাও সময় মত হয় না। এত সব কিছুর মাঝে নিজের সৌন্দর্য ধরে রাখা সম্ভব না । আর এত ব্যস্ততার মাঝে সময় করে হয়ত কোন রূপচর্চাও করা যায় না। কারণ সারাদিন পর বাসায় এসে মনে হয় একটু রেস্ট নেওয়া যাক।

এমন অবস্থায় আমরা যে জিনিসটার অভাব অনুভব করি তা হল ভাল মানের পণ্য এবং অত্যাধুনিক চিকিৎসা । চলুন আজ জেনে নেওয়া যাক সৌন্দর্য ধরে রাখার দারুণ কিছু ট্রিটমেন্ট এবং বায়োজিন কসমেসিউক্যালস কিভাবে কাজ করছে ঐ সব নারীদের জন্য যারা কার্যকরী ট্রিটমেন্ট চায় । এইসব ট্রিটমেন্ট করতে আপনার সময়ও সাশ্রয় হবে এবং কার্যকরী ফলাফল ও পাবেন ।

 Revit Microdermabrasion 

প্রতিদিন ই আমাদের ত্বকের কোষ মরে যাচ্ছে । এর ফলে ধীরে ধীরে আমাদের ত্বক কাল হয়ে যাচ্ছে এবং সৌন্দর্য নষ্ট হচ্ছে। তাই সপ্তাহে একবার মাইক্রোডারমাব্রেসন এর মাধ্যমে ত্বকের মৃত কোষ দূর করা প্রয়োজন। এর জন্য Revit Microdermabrasion অনেক প্রয়োজন ।

রেভিট মূলত দুইটি পদ্ধতিতে কাজ করে । ডায়মন্ড পিলিং ও ভেকূম সাকশন। ডায়মন্ড পিলিং মূলত একটি exfoliation প্রক্রিয়া যা ত্বকের মৃত কোষ তুলে ফেলে এবং ভেকূম সাক্সন এর ফলে মৃত কোষ ফিল্টারে জমা হয় । এইটা একটি Non Invasive প্রক্রিয়া যা ত্বকের ময়লা, মৃত কোষ, অতিরিক্ত তৈল, বা ত্বকের যে কোন ধরণের অসঙ্গতি দূর করে ত্বককে উজ্জ্বল ও ফর্সা করে, এবং Younger লুক ফিরিয়ে আনে, একই সাথে ত্বকের ব্রণ বা অন্য সমস্যা ও দূর করে ।

ট্রিটমেন্টের খরচ কেমন?
৯০০ টাকা প্রতি সেশন ।

কত দিন পর পর করতে হয়?
আপনার স্কিন কন্ডিশন দেখে ডাক্তার নির্ধারণ করবে।

Bio-hydrafacial

ত্বকের অনেক মাইনর ও মেজর সমস্যা সমাধান করা হয় Bio-Hydrafacialএর মাধ্যমে। যারা ত্বকের যত্নে প্রতিদিন কিছু সময় হলেও ব্যয় করতে পারেন না তারা মাসে একবার Bio-Hydrafacial করাতে পারেন । হাইড্রা-ফেসিয়াল ট্রিটমেন্ট রুপচর্চার জন্য প্রযুক্তিগত একটি গুরুত্বপূর্ণ আবিষ্কার। হাইড্রা-ফেসিয়াল treatment ত্বকের মৃত কোষ সরিয়ে ফেলে ও ত্বকের impurities গুলো বের করে নেয়, একই সাথে উন্নতমানের সিরাম (Serum) দ্বারা ত্বককে ঝকঝকে পরিষ্কার ও হাইড্রেড (moisturise) করে। Hydrafacial ট্রিচমেন্টটি খুবই soothing, রিফ্রেশিং এবং তাৎণিকভাবে কার্যকর।

Bio-HydraFacial সিরাম(serum) ত্বকের নির্দিষ্ট সমস্যা, যেমন blackheads, whiteheads, বাদামী স্পট, ব্রণ, সূর্যের ক্ষতি (sunburn), uneven স্কীন টোন, বর্ধিত pores, এবং ত্বকের অকাল বার্ধক্যের কারণে সৃষ্ট সূক্ষ্ম লাইন (fine lines) ভাল করে তোলে। ত্বককে করে আরো ফর্সা ও গ্লোয়িং। এটি প্রকৃতপক্ষে ত্বকের সামগ্রিক মান উন্নত করে, যা দীর্ঘ মেয়াদে ত্বক সুস্থ রাখে।

ট্রিটমেন্টের খরচ কেমন?
২০০০/৪০০০ টাকা/সেশন
কত দিন পর পর করতে হয়?
মাসে একবার । আপনার স্কিন কনডিশন দেখে ডাক্তার নির্ধারণ করবে।

Dr. Light Treatment

ব্রণ একটি বিব্রতকর এবং সাধারণ সমস্যা । ডক্টর লাইট একটি এডভান্সড স্কিন কেয়ার ট্রিটমেন্ট যার মাধ্যমে ব্রণ, অয়েলি স্কিনের চিকিৎসা করা হয় । ডক্টর লাইট এ তিনটি wave length লাইটের মাধ্যমে কাজ করে । ব্লু লাইট, রেড লাইট ও ইনফ্রারেড লাইট ।

ব্লু লাইট ব্রনের ব্যাকটেরিয়া কে ধ্বংস করে, ত্বকের ওয়েল নিয়ন্ত্রণ করে ত্বক কে ব্রনমুক্ত করে । রেড লাইট স্কিন সেল রিজেনারেট করে , ত্বক কে রিজুভিনেট করে পোর সাইজ কমিয়ে লং লাস্টিং এন্টি এজিং ইফেক্ট দেয় এবং ইনফ্রারেড এনার্জি কোলাজেন প্রোটিন স্টিমুলেট করে।

ট্রিটমেন্টের খরচ কেমন?
১০০০ টাকা পার সেশন।
কত দিন পর পর করতে হয়?
সপ্তাহে একবার আপনার স্কিন কন্ডিশন দেখে ডাক্তার নির্ধারণ করবে

Bio-laser Treatment 

অবাঞ্ছিত লোম একটি বিব্রতকর সমস্যা। অনেক সময় ব্যস্ততার জন্য পার্লারে গিয়ে বা ঘরে বসে ওয়াক্সিং, থ্রেডিং, এমনকি শেভিং করার সময় ও হয়ে উঠে না । আমরা কম বেশি সবাই কিন্তু এর স্থায়ী সমাধান চাই । অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান বায়োলেজার ট্রিটমেন্ট ।

বায়ো লেজার একটি অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন ব্যথা মুক্ত পদ্ধতি যার মাধ্যমে আপনার শরীরের যে কোন স্থানের অবাঞ্চিত লোমের সমাধান করতে পারবেন । এই লেজার পদ্ধতিতে আপনার অবাঞ্চিত লোম কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই হেয়ার ফলিকলগুলোকে ডি-একটিভ করে দিবে যার ফলে পরবর্তীতে ঐ স্থান থেকে আবার অবাঞ্চিত লোম হবে না।

ট্রিটমেন্টের খরচ কেমন?
২৫০০ টাকা/সেশন ।
কত দিন পর পর করতে হয়?
মাসে ২ বার । আপনার স্কিন কন্ডিশন দেখে ডাক্তার নির্ধারণ করবে

Comfort Dual treatment

আমাদের অনেকেরই ফেস এ নানা রকম সমস্যা থেকে থাকে । আর এই কমন সমস্যাগুলোর মধ্যে রয়েছে- রিংকেল,অতিরিক্ত ফ্যাট,ডাবল চিন, লুজ স্কিন, পাফি আইস, ফেস লিফটিং, ফেস কন্টউরিং ইত্যাদি । আর এই সব সমস্যা সমাধানের more advanced treatment comfort dual। যা আপনার এই সব সমস্যা সমাধান করে পারফেক্ট লুক দিবে। Comfort Dual সার্ভিস এর মাধ্যমে যে সকল সমস্যা সমাধান হবে তা হল -ফেস লিফটিং, ফেস কন্টুরিং, রিংকেল রিমুভাল, টাইটেনিং সেগি স্কিন, ডাবল চিন রিমুভ, পাফি আই সল্যুশন, ব্রাইটেনিং এন্ড গ্লোয়িং স্কিন টোন, স্কিন রিজুভেনেশন ।

ট্রিটমেন্টের খরচ কেমন?
৪৫০০ টাকা/সেশন । আপনার স্কিন কন্ডিশন দেখে ডাক্তার নির্ধারণ করবে।

3 max cool shaping Treatment

যারা সারাদিন অনেক ব্যস্ত থাকে (অফিস, কলেজ) এবং বাসায় খাবার খাওয়ার সময় পায় না, বাইরে অনেক ফাস্ট ফুড খেয়ে স্বাস্থ্য নষ্ট করে, ডায়েট করা বা নিজের দিকে খেয়াল রাখার সময় পায় না তারা থ্রি-মেক্স কুল শেপিং ট্রিটমেন্ট নিতে পারেন। যারা মোটা শুধু তারাই নয় যারা স্লিম কিন্তু বডি শেপিং দরকার তাদের জন্যও পারফেক্ট ট্রিটমেন্ট 3 Max Cool Shaping, Cryo-lipolysis, ultra-cavitation, Ultrasound and Multi-polar Radio Frequency এর মাধ্যমে শরীরের অতিরিক্ত fat reduce করে শরীরের পারফেক্ট শেপিং করা হয়ে থাকে।

ট্রিটমেন্টের খরচ কেমন?
২৫০০/৬৫০০ টাকা/ সেশন । আপনার স্কিন কন্ডিশন দেখে ডাক্তার নির্ধারণ করবে।

Moles Removal Treatment

অনেক সময় অতিরিক্ত তিল সৌন্দর্যহানির কারণ হয়ে দাড়ায়। বায়োজিনে রয়েছে অতিরিক্ত তিল মুছে ফেলার দারুন এর স্থায়ী সমাধান ট্রিটমেন্ট মোল রিমুভাল ট্রিটমেন্ট । এর মাধ্যমে ত্বকের অতিরিক্ত তিল মুছে ফেলা হয় স্থায়ী ভাবে ।  এই ট্রিটমেন্ট আপনার তিল মুছে ফেলবে প্রথম দফায়।

ট্রিটমেন্টের খরচ কেমন?
১০০০ টাকা ৫ টা তিলের জন্য । এক সেশনেই তিলের সমাধান।

Electroporation Needling (EPN)

EPN একটি অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন কার্যকরী চিকিৎসা যার মাধ্যমে ত্বক ও চুলের বিভিন্ন সমস্যা সমাধান করা সম্ভব, যেমনঃ চুল পড়ে যাওয়া রোধ , ব্রনের গর্ত, পোরস, ত্বক মলিন হয়ে যাওয়া, বয়সের ছাপ, স্কিন ফার্মিং, স্কিন ব্রাইটেনিং ইত্যাদি ।

ট্রিটমেন্টের খরচ কেমন?
৫০০০/ ৪০০০ টাকা/ সেশন ।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *