বায়োজিন Mrs. Bangladesh’র গর্বিত স্পন্সর

বায়োজিন কসমেসিউটিক্যালস নারীর ক্ষমতায়নে বিশ্বাসী। বায়োজিন Mrs. Bangladesh’র গর্বিত স্পন্সর।

প্রথমবারের মত বাংলাদেশে শুরু হয়েছে ‘মিসেস বাংলাদেশ’ বিউটি পেজেন্ট ও ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো। সারাদেশ থেকে দুই সহস্রাধিক বিবাহিত প্রতিযোগীর অংশগ্রহণে এই অনুষ্ঠানের শুরু।

প্রাথমিক নির্বাচন ও পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনের মাধ্যমে নির্বাচন করা হয় টপটেন। অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনে বিচারক এবং মেন্টর হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য ফ্যাশন ও মিডিয়া ব্যক্তিত্বরা। তন্মধ্যে বিশিষ্ট অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, সামিনা সারা, মারিয়া মৃত্তিক, ডঃ তৌহিদা রহমান ইরিন, বিউটি এক্সপার্ট সালেহা সারোয়ার, আবৃত্তি শিল্পী শিমুল মোস্তফা, গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া, ফ্যাশন ডিজাইনার আজহারুল হক আজাদ, অভিনেতা ও মডেল খালেদ হোসেন সুজন, ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন, উপস্থাপিকা ইসরাত পায়েল, ফ্যাশন ডিজাইনার ও নারী উদ্দ্যোক্তা নিমা এহসানসহ অনেকে।

টাইটেল স্পন্সর বায়োজিন কসমেসিউটিক্যাল এর সি.আই.ও জাহিদুল হক বলেন, অংশগ্রহণকারী সকল নারী ও তাদের পরিবারকে সাধুবাদ জানাই। বাংলাদেশে বিবাহীত নারীদের নিয়ে এই প্রথম এরকম আয়োজন। আধুনিক বাংলাদেশ গঠনে মিসেস বাংলাদেশ এর উদ্যোগ যথেষ্ঠ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

এই প্রথমবার বিবাহিত নারীদের নিয়ে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিসেস বাংলাদেশ-২০১৯’ পেজেন্ট এবং ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো।আগামী ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় গুলশান ক্লাবে অনুষ্ঠিত হবে এটির ফাইনাল রাউন্ড। সেখানে টপটেন থেকে প্রতিযোগিতার মাধ্যমে চ্য‌াম্পিয়ন হয়ে ভাগ্যবান একজন নির্বাচিত হবেন মিসেস বাংলাদেশ। আর তিনি আমেরিকায় অনুষ্ঠিতব্য মিসেস ওয়াল্ড প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

সারা থেকে প্রায় দুই হাজার বিবাহিত নারীর অংশগ্রহণে ৬ সেপ্টেম্বর শুরু হয় মিসেস বাংলাদেশ এর প্রাইমারি অডিশন। সেখান থেকে ১০০ জন, তারপর ৩০ জন এভাবে পর্যায়ক্রমে টপটেন বাছাই করা হয়। ভাগ্যবর্তী টপটেন হলেন রাবেয়া আরাফাত দিশা, সামান্তা, মাটি সিদ্দিকী, নুসরাত, অবনী, রুমানা, সোনিয়া, আফরিন আনি, সানজিদা প্রমুখ।

মিসেস বাংলাদেশ বাছাই এর অডিশনগুলোতে বিচারক এবং মেন্টর হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, বিউটি এক্সপার্ট সালেহা সারোয়ার, সামিনা সারা, মারিয়া মৃত্তিক, ড. তৌহিদা রহমান ইরিন, আবৃত্তিশিল্পী শিমুল মোস্তফা, গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া, ফ্যাশন ডিজাইনার আজহারুল হক আজাদ, নিমা এহসান, পিয়াল হোসেন, অভিনেতা ও মডেল খালেদ হোসেন সুজন, উপস্থাপিকা ইসরাত পায়েল, ইউথ বাংলা কালচারাল ফোরামের সভানেত্রী মুনা চৌধুরী, ড্যান্স ডিরেক্টর এমডি ফারুখ, বিশিষ্ট নারী উদ্যোক্তা আইরিন ইসলাম, অভিনেতা ও উপস্থাপক জুলহাজ জোবাইয়ের, মডেল কোরিওগ্রাফার লামিয়া আলম, মডেল অভিনেতা অন্তু করিম প্রমুখ।

Facebook Comments