বায়োজিন হৈমন্তী উৎসব

বায়োজিনে শুরু হয়েছে হৈমন্তী উৎসব শীতের আমেজ কে আরও মুগ্ধোকর করতে উৎসবে চলবে ডার্মো-কসমেটিকস ও সার্ভিসে আকর্ষণীয় সব অফার এবং সাথে থাকছে আরও নানা আয়োজন

হৈমন্তী উৎসব উপলক্ষে কমপ্লিট স্কিন এনালাইসিস ও ড: কন্সালটেশন মাত্র ২৯৯ টাকায় আপনার স্কিনের যেকোনো সমস্যায় চলে আসুন আমাদের স্কিন কেয়ার ক্লিনিকে। ২৭ নভেম্বর থেকে ০৩ ডিসেম্বর বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

এছাড়াও সুস্থ্য ও ফিট থাকতে হেলা না করে চলে আসুন বায়োজিন  স্কিন কেয়ার  ক্লিনিকে। যেখানে আপনিও চাইলে নিতে পারেন  ফ্রি ফ্যাট এনালাইসিস ও ফ্রি পার্সোনালাইজড ডায়েট চার্ট অফারটি চলবে ২৭ নভেম্বর থেকে ০৩ ডিসেম্বর বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

বায়োজিনে শুরু হয়েছে হৈমন্তী উৎসবএই উপলক্ষ্যে ডার্মো-কসমেটিকসে থাকছে ৪০% পর্যন্ত ছাড়। আমাদের আছে ত্বক ফর্সা করা, ব্রণের সমস্যা দূর, বয়সের ছাপ দূর, চুলের সমস্যাসহ ত্বকের সব সমস্যা সমাধানের প্রোডাক্ট।

আপনার ত্বক আপনার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ, তেমনি গুরুত্বপূর্ণ ত্বকের যত্ন। আপনার ত্বকের যত্নে এবং আপনার সৌন্দর্য রক্ষায় যা যা প্রয়োজন তা সবই পাবেন বায়োজিন স্কিন কেয়ার ক্লিনিকে।
স্কিন কেয়ার ট্ৰিটমেন্টে থাকছে ২ টি সেশান নিলে ১ টি সেশান বিনামূল্যে । আমাদের আছে হোয়াইটেনিং ও ব্রাইটেনিং ট্রিটমেন্ট, এ্যান্টি এজিং ট্রিটমেন্ট, কন্টোওরিং এবং শেপিং, স্কিন রিজুভিনেশান, অবাঞ্ছিত লোমের পার্মানেন্ট সল্যুশান, স্পট ও স্কারের ট্রিটমেন্ট সহ সবকিছুই। ঠিক আপনার ত্বকের যা প্রয়োজন তাই পাচ্ছেন বায়োজিন স্কিন কেয়ার ক্লিনিকে।

 

Facebook Comments