বায়োজিন কসমেসিউটিক্যালস এর ৭ম ব্রাঞ্চের যাত্রা শুরু চট্টগ্রাম গোল পাহাড় মোড়

২০ ডিসেম্বর ২০১৯, রোজ শুক্রবার, বিকেল ৪টায় চট্টগ্রামের গোলপাহাড় এর মোড়ে উদ্বোধন হয়ে গেল বায়োজিন কসমেসিউটিক্যালস এর ৭ম ব্রাঞ্চ এর।

ঢাকার ধানমন্ডি, উত্তরা, শান্তিনগর, মিরপুর,ওয়ারী ও বসুন্ধরা সিটি ব্রাঞ্চ এর পর বায়োজিন কসমেসিউটিক্যালস এবার তাদের যাত্রা শুরু করলো চট্টগ্রামে। অত্যাধুনিক সব বিউটি ট্রিটমেন্ট, সুবিশাল ফিটনেস সেন্টার, নিউট্রিশনিস্ট ও ডক্টর দের সার্বক্ষনিক সেবা, স্কিন টেস্ট, বিসিএ টেস্ট করার সুবিধা সহ, ইউরোপের সব বিশ্বখ্যাত ডার্মো কসমেটিকস আর বিশ্বনন্দিত ভাইপেরা ও কুইজের কালার কসমেটিকস নিয়ে বিশাল পরিসরে শুরু হয়ে গেছে বায়োজিন কসমেসিউটিক্যালস এর চট্টগ্রাম ব্রাঞ্চ।

উদ্বোধনী অনুষ্ঠানে ফিতা কেটে উদ্বোধন করেন বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ইউনিভার্স বাংলাদেশ -২০১৯ উর্বী ইসলাম ও চট্টগ্রামের মেয়ে সুপার মডেল জাহারা মিতু। উদ্বোধনী অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বায়জিনের উর্ধতন কর্মকর্তাগন। এরপর উদ্বোধন ঘোষনা করেন বায়োজিন কসমেসিউটিক্যালস এর প্রতিষ্ঠাতা ও সিইও মোহম্মদ জাহিদুল হক। তিনি বলেন, বায়োজিন কসমেসিউটিক্যালস একটি সেবামূলক প্রতিষ্ঠান। রাজধানী ঢাকার পর বন্দরনগরী চট্টগ্রাম বাসীর কাছেও এ সেবা কে উন্মুক্ত করতে পেরে আমরা আনন্দিত।

আমি আশা করছি ঢাকার মত চট্টগ্রাম এর নারীরাও বায়োজিন এর সেবা পেয়ে উপকৃত হবেন। ২০ ডিসেম্বর,২০১৯ রোজ শুক্রবার এ জুম্মার নামাজের পর থেকেই চট্টগ্রাম এর গোলপাহাড় মোড়ের ইমপালস সিটি সেন্টার এর ৪র্থ তলায় বায়োজিনের চট্টগ্রাম ব্রাঞ্চ এ মানুষ জনের সরব উপস্থিতি দেখা যায়। সময় যত গড়াচ্ছিলো মানুষের ভিড় ও বাড়ছিলো ক্রমশ। শেষ পর্যন্ত ফিতা কাটার মাধ্যমে বেলা ৪টায় উদ্বোধন হয় বায়োজিনের চট্টগ্রাম ব্রাঞ্চ এর। আগ্রাবাদ থেকে ব্রাঞ্চ এর উদ্বোধনীতে তাঁর বান্ধবীকে নিয়ে এসেছিলেন জান্নাত নুর। তিনি বলেন, বহুদিন ধরে বায়োজিনের চট্টগ্রামে আসার অপেক্ষায় ছিলাম আজ সে আশা পুরন হল।

Facebook Comments